এক Home goods store যা হলো মধ্যে অবস্থিত. এই কুয়েত এর 166 গৃহস্থালী যন্ত্রপাতি এবং পণ্য এক. এর ঠিকানা হয় আশেপাশে অনেকগুলি তালিকাভুক্ত জায়গা রয়েছে।ওয়েব এ 4 পর্যালোচকদের দ্বারা কে 4.5 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

(শপিং মল) (প্রায়. 341 মিটার)
(শপিং মল) (প্রায়. 342 মিটার)
(হোম সামগ্রীর দোকান) (প্রায়. 100 মিটার)
(শপিং মল) (প্রায়. 343 মিটার)
(ইলেকট্রনিক্স দোকান) (প্রায়. 239 মিটার)
সরহান মার্কেট ৩ (যন্ত্রাংশের দোকান) 3 আরডি, আল জাহরা, কুয়েত (প্রায়. 275 মিটার)
ক্যারিবু কফি (কাফির দোকান) জাসেম মোহাম্মদ আল-খারাফি রোড আল জাহরা মল গ্রাউন্ড ফ্লোর, আল জাহরা, কুয়েত (প্রায়. 362 মিটার)
ডোজ ক্যাফে (কাফির দোকান) আল জাহরা, কুয়েত (প্রায়. 292 মিটার)
খাঁটি সোনার গয়না (জুয়েলারীর দোকান) নামহীন রোড, আল জাহরা, কুয়েত (প্রায়. 309 মিটার)
নতুন কাসির ইলেকট্রিক্যাল এবং ইলেকট্রনিক ট্যাক্সি মেরামত (ইলেকট্রনিক্স দোকান) নামহীন রোড, আল জাহরা, কুয়েত (প্রায়. 258 মিটার)

আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে নাসিরের দোকান, লুলু হাইপারমার্কেট, কাজেমা জাহারা শোরুম, দাখিল আল জাসার ইলেকট্রিক্যাল ইন্ডাস্ট্রিজ কো. ডব্লিউএলএল, , স্বরোভস্কি জাহরা মল, Almontaser Industrial & Construction (Jahraa Branch) Material Co. W.l.l, আল আতরাফ ইউনাইটেড কো. নির্মাণ সামগ্রীর জন্য | ইউনাইটেড পার্টি ম্যাটেরিয়ালস কোম্পানি, জায়েদ আলহারবি মুদি প্রতিষ্ঠান, অ্যালুমিনিয়াম সাফির, আতিয়াব আল-কাদান কসাই - জাহরা শিল্প শহর, আফিয়ার মাংসের গল্প, Burgan গ্লাস এবং ফ্রেম কারখানা, , জোতুন ইন্সপিরেশন সেন্টার - আয়েদ আল শালাহি অ্যান্ড সন্স কো., দুররাত আল-খায়ের কম। অনুমান।, হেমপেল আলশালাহি মাল্টিকালার শোরুম আল জাহরা, আল-সায়ের টয়োটা, টয়োটা নতুন গাড়ির শোরুম - আল জাহরা, রমজান কেন্দ্র এবং আরো অনেক.

রেটিং

4.5/5

যোগাযোগ

জানুন

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

রেটিং কি?
রেটিং 4.5 5 টি তারার বাইরে রেটিং