এক Office furniture store যা হলো মধ্যে অবস্থিত. এই কুয়েত এর 40 অফিস সরবরাহ এবং স্টেশনারি দোকানে এক. এর ঠিকানা হয় থেকে 96560652154 যোগাযোগ করা যেতে পারে আশেপাশে অনেকগুলি তালিকাভুক্ত জায়গা রয়েছে।

আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

(আসবাবপত্রের দোকান) (প্রায়. 387 মিটার)
(অফিস আসবাবের দোকান) (প্রায়. 100 মিটার)
(শপিং মল) (প্রায়. 153 মিটার)
ফেনটেগ (আউটলেট মল) আল-দাজিজ, কুয়েত (প্রায়. 227 মিটার)
ওয়াতানিয়া স্পঞ্জ কোম্পানি (হোম সামগ্রীর দোকান) আল-দাজীজ, কুয়েত (প্রায়. 245 মিটার)
DUNKIN DONUTS (ডোনাট দোকান) আল-দাজীজ, কুয়েত (প্রায়. 341 মিটার)
আল-কুয়েত অফিস আন্তর্জাতিক কো. (অফিস আসবাবের দোকান) ফারওয়ানিয়া-আল-দাজীজ এরিয়া আল-মেজাইনি কম (2) সিটি সেন্টার-শোরুম (10 কুয়েত, কুয়েত (প্রায়. 101 মিটার)
মিডাস অফিসের আসবাবপত্র (অফিস আসবাবের দোকান) আল সায়ের কমপ্লেক্স, আল-দাজীজ, কুয়েত (প্রায়. 337 মিটার)
লীলাস কুয়েত জেনারেল ট্রেডিং কোম্পানি (সাধারণ ঠিকাদার) আল বিল্ডিং 24, গ্যালেরিয়া কমপ্লেক্স অফিস নম্বর 27, আল-দাজীজ, কুয়েত (প্রায়. 246 মিটার)
বান্তা ফার্নিচার بنتا للأثاث (আসবাবপত্রের দোকান) 14014 79 সেন্ট, আল-দাজীজ, কুয়েত (প্রায়. 321 মিটার)

আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে গাল্ফ মাস্টার ইন্টারন্যাশনাল জেনারেল ট্রেডিং অ্যান্ড কন্ট্রাকটিং কো., আল-কুয়েত অফিস আন্তর্জাতিক কো., মিডাস অফিসের আসবাবপত্র, সুলতান সেন্টারের এইচ.ও, , , গাল্ফ মাস্টার ইন্টারন্যাশনাল জেনারেল ট্রেডিং অ্যান্ড কন্ট্রাক্টিং কো., আল মুনতাসার জেনারেল ট্রেডিং এবং কো. প্রতিষ্ঠান, আল ওয়াতানিয়া গ্রুপ, অ্যাডনক ইন্টারন্যাশনাল কোম্পানি, কুয়েতুল আল ওয়াতানিয়া কার্পেট কোম্পানি, প্রোপ্রিন্ট সলিউশন কুয়েত, Trinity International Shipping Co.Ltd, আল-রাশেদ ইন্টারন্যাশনাল ফ্রেইট কো, সেবা নিশ্চিত করুন, আল এএফএকিউ ইন্টারন্যাশনাল জেনারেল কনস্ট্রাকশন অ্যান্ড কন্ট্রাকটিং কো., নোলাগ জেনারেল ট্রেডিং এবং কমিশন এজেন্ট কোম্পানি, আবাসিক বিষয়ের সামগ্রিক ব্যবস্থাপনা, লিফিন, বান্তা ফার্নিচার বান্তা ফার্নিচার এবং আরো অনেক.

রেটিং

0/5

যোগাযোগ

জানুন

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

যোগাযোগের নম্বরটি কী?
যোগাযোগের নম্বর 96560652154 হয়