আল শায়া ইলেকট্রোলাক্স

আল শায়া ইলেকট্রোলাক্স এক Kitchen furniture store যা হলো মধ্যে অবস্থিত. এই কুয়েত এর 7 রান্নাঘর ও গোসলখানা'র আলমিরা এবং পুনরায় সাজানো এক. আল শায়া ইলেকট্রোলাক্স এর ঠিকানা শুওয়াইখ ইন্ডাস্ট্রিয়াল, কুয়েত হয়

আল শায়া ইলেকট্রোলাক্স আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

(শপিং মল) (প্রায়. 178 মিটার)
আল শায়া ইলেকট্রোলাক্স (রান্নাঘরের আসবাবের দোকান) শুওয়াইখ ইন্ডাস্ট্রিয়াল, কুয়েত (প্রায়. 100 মিটার)
স্টাফ শপ আলশায়া (পোশাকের দোকান) পেপসি কোলা স্ট্রিট, মার্সিডিজ-বেঞ্জ গ্যারেজের পিছনে, শুওয়াইখ ইন্ডাস্ট্রিয়াল, কুয়েত (প্রায়. 306 মিটার)
(কাফির দোকান) (প্রায়. 192 মিটার)
লেক্সাস সেন্টার - বিক্রয়, পরিষেবা এবং খুচরা যন্ত্রাংশ (লেক্সাস ডিলার) জাহরা আরডি, শুওয়াইখ ইন্ডাস্ট্রিয়াল, কুয়েত (প্রায়. 280 মিটার)
আলশায়া স্টোর ট্রেনিং সেন্টার (প্রশিক্ষণ কেন্দ্র) পেপসি কোলা স্ট্রিট, মার্সিডিজ-বেঞ্জ গ্যারেজের পিছনে শুওয়াইখ শুওয়াইখ, 13002, কুয়েত (প্রায়. 293 মিটার)
(প্রায়. 150 মিটার)
আলশায়া এন্টারপ্রাইজের প্রধান কার্যালয় (ব্যবসায় থেকে ব্যবসায় পরিষেবা) পেপসি কোলা স্ট্রিট, মার্সিডিজ বেঞ্জ শুওয়াইখের পাশে, 13002, কুয়েত (প্রায়. 217 মিটার)
(কর্পোরেট অফিস) (প্রায়. 193 মিটার)
(নির্মাণ কোম্পানি) (প্রায়. 356 মিটার)

আল শায়া ইলেকট্রোলাক্স আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে কেএফএইচ এটিএম, NBK - আলশায়া হেড অফিস, কুয়েত ফাইন্যান্স হাউস অটো শোরুম, NBK - ন্যাশনাল ব্যাঙ্ক অফ কুয়েত এটিএম ন্যাশনাল ব্যাঙ্ক অফ কুয়েত এটিএম এবং আরো অনেক.

রেটিং

0/5

যোগাযোগ

জানুন

শুওয়াইখ ইন্ডাস্ট্রিয়াল, কুয়েত

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

আল শায়া ইলেকট্রোলাক্স এর ঠিকানা কী
আল শায়া ইলেকট্রোলাক্স এর ঠিকানা শুওয়াইখ ইন্ডাস্ট্রিয়াল, কুয়েত.