এক Kitchen furniture store যা হলো মধ্যে অবস্থিত. এই কুয়েত এর 7 রান্নাঘর ও গোসলখানা'র আলমিরা এবং পুনরায় সাজানো এক. এর ঠিকানা হয়ওয়েব এ 5 পর্যালোচকদের দ্বারা কে 4.5 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

(রান্নাঘরের আসবাবের দোকান) (প্রায়. 100 মিটার)
(পেইন্ট স্টোর) (প্রায়. 370 মিটার)
(অটো পার্টস স্টোর) (প্রায়. 289 মিটার)
কুয়েত ময়দা মিল এবং বেকারি কো (বেকারি এবং কেকের দোকান) 26 সেন্ট, শুওয়াইখ ইন্ডাস্ট্রিয়াল, কুয়েত (প্রায়. 310 মিটার)
(ছাপার দোকান) (প্রায়. 305 মিটার)
অ্যাকোয়া বুটিক (হোম সামগ্রীর দোকান) শুওয়াইখ ইন্ডাস্ট্রিয়াল, কুয়েত (প্রায়. 406 মিটার)
আল গাজিম (শপিং মল) 29এইচ স্ট্রিট 27, শুওয়াইখ ইন্ডাস্ট্রিয়াল,, শুওয়াইখ ইন্ডাস্ট্রিয়াল, কুয়েত (প্রায়. 375 মিটার)
সুপার বোর্ড (সুপার মার্কেট) শুওয়াইখ ইন্ডাস্ট্রিয়াল, কুয়েত (প্রায়. 301 মিটার)
স্বপ্নের বাড়ি (হোম সামগ্রীর দোকান) শুওয়াইখ ইন্ডাস্ট্রিয়াল 2 প্লট (ডি) প্লট (62) দোকান নং 19, 26 সেন্ট, শুওয়াইখ ইন্ডাস্ট্রিয়াল, কুয়েত (প্রায়. 245 মিটার)
বাহরাইন গেট (রান্নাঘর সরবরাহের দোকান) জাওয়াযাত শুওয়াইখ ইন্ডাস্ট্রিয়াল এরিয়া, শুওয়াইখ ইন্ডাস্ট্রিয়াল, কুয়েত (প্রায়. 408 মিটার)

আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে Soussa অটো খুচরা যন্ত্রাংশ কোম্পানি, আল Raed ইউনাইটেড অটো খুচরা যন্ত্রাংশ, বাসমকো শুওয়াইখ, হোটেল এবং রেস্তোরাঁর জন্য সরঞ্জাম সরবরাহের জন্য এনআরএফ আলগান্দি কোম্পানি এবং রান্নাঘরের ইস্পাত ও কাঠ তৈরি করে, আলেপ্পো আল শাহবা আলেপ্পো স্টোর, , আল মারুম জেনারেল ট্রেডিং কো, আল থুরিয়া অটোপার্টস- এটিভি এবং মোটরসাইকেল (টায়ার, যন্ত্রাংশ, ব্যাটারি), আলবাবতাইন অটো, শুওয়াইখ, কুয়েত, তাজ অটো যন্ত্রাংশ / তাজ-আল-শুওয়াইখ, প্যাক এন মুভ কো., AUTO1 যন্ত্রাংশ এবং আনুষাঙ্গিক Shuwaikh 04 s - أوتو1 قطع غيار وإكسسوارات, রান্নাঘর জিনিস ফ্রেঞ্চ কর্নার, জোতুন মাল্টিকালার সেন্টার - আয়েদ আল শালাহি অ্যান্ড সন্স কোম্পানি, কুয়েত ময়দা মিল এবং বেকারি কো, নেসলে কুয়েত, , শুয়াইখ, কুয়েত ইন্টিগ্রেটেড কোম্পানি এবং আরো অনেক.

রেটিং

4.5/5

যোগাযোগ

জানুন

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

রেটিং কি?
রেটিং 4.5 5 টি তারার বাইরে রেটিং