হয় এক গাড়ির যন্ত্রাংশ অবস্থিত 70030. এটি এর মধ্যে একটি 66 গাড়ির যন্ত্রাংশ ভিতরে কুয়েত. এর ঠিকানা হয় . এ যোগাযোগ করা যাবে 96597529005. এর চারপাশে অনেকগুলি তালিকাভুক্ত স্থান রয়েছে এবং আমরা কমপক্ষে আচ্ছাদন করছি 32 তার চারপাশের জায়গা Asia-Places.com. রেট করা 4 (5 স্টারের মধ্যে) দ্বারা 2 ওয়েবে পর্যালোচনা.

আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

(রান্নাঘরের আসবাবের দোকান) (প্রায়. 289 meters)
(পেইন্ট স্টোর) (প্রায়. 228 meters)
(অটো পার্টস স্টোর) (প্রায়. 100 meters)
(ইলেকট্রনিক্স দোকান) (প্রায়. 340 meters)
(শপিং মল) (প্রায়. 292 meters)
সুপার বোর্ড (সুপার মার্কেট) শুওয়াইখ ইন্ডাস্ট্রিয়াল, কুয়েত (প্রায়. 151 meters)
সাধারণ ট্রেডিং এবং চুক্তির জন্য হেম্পেল আলশালাহি প্রদর্শনী - শুওয়াইখ হেম্পেল আলশালাহি মাল্টিকালার সেন্টার (পেইন্ট স্টোর) শুওয়াইখ শিল্প এলাকা ব্লক এম 19 আলহায়াত কমপ্লেক্স দোকান 7 শুওয়াইখ শিল্প এলাকা, কুয়েত (প্রায়. 280 meters)
স্বপ্নের বাড়ি (হোম সামগ্রীর দোকান) শুওয়াইখ ইন্ডাস্ট্রিয়াল 2 প্লট (ডি) প্লট (62) দোকান নং 19, 26 সেন্ট, শুওয়াইখ ইন্ডাস্ট্রিয়াল, কুয়েত (প্রায়. 160 meters)
AL Barq অটো এক্সেসরিজ Le Audio (অটো পার্টস স্টোর) 19 স্ট্রিট শুওয়াইখ ইন্ডাস্ট্রিয়াল, 13121, কুয়েত (প্রায়. 309 meters)
ক্রসার ইন্টারন্যাশনাল, শুয়াইক (ইলেকট্রনিক্স দোকান) স্ট্রীট 19, শুওয়াইখ ইন্ডাস্ট্রিয়াল, কুয়েত (প্রায়. 307 meters)

আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে নতুন জগতের চাবি আবদুল বাসিত আবদুল সামাদ, EPO GULF শোরুম | বিশেষ উপকরণ জন্য Ibo উপসাগরীয় প্রদর্শনী, Soussa অটো খুচরা যন্ত্রাংশ কোম্পানি, কুয়েত চায়না মার্ট, আল-আমানা অটো পার্টস এস্ট, মুহল্লাব কার এক্সেসরিজ, বাদায়েল আধুনিক উপকরণ, হোটেল এবং রেস্তোরাঁর জন্য সরঞ্জাম সরবরাহের জন্য এনআরএফ আলগান্দি কোম্পানি এবং রান্নাঘরের ইস্পাত ও কাঠ তৈরি করে, বুরহানি অটো খুচরা যন্ত্রাংশ (হাকিম), , আল মারুম জেনারেল ট্রেডিং কো, আল থুরিয়া অটোপার্টস- এটিভি এবং মোটরসাইকেল (টায়ার, যন্ত্রাংশ, ব্যাটারি), আলবাবতাইন অটো, শুওয়াইখ, কুয়েত, তাজ অটো যন্ত্রাংশ / তাজ-আল-শুওয়াইখ, ডানলপ টায়ার, প্যাক এন মুভ কো., গোপী স্টোর, AUTO1 যন্ত্রাংশ এবং আনুষাঙ্গিক Shuwaikh 04 s - أوتو1 قطع غيار وإكسسوارات, রান্নাঘর জিনিস ফ্রেঞ্চ কর্নার, জোতুন মাল্টিকালার সেন্টার - আয়েদ আল শালাহি অ্যান্ড সন্স কোম্পানি এবং আরো অনেক.

গাড়ির যন্ত্রাংশ চারপাশে অনেক আছে।গাড়ির যন্ত্রাংশ AL Barq অটো এক্সেসরিজ Le Audio, Soussa অটো খুচরা যন্ত্রাংশ কোম্পানি, আল-আমানা অটো পার্টস এস্ট, এবং বুরহানি অটো খুচরা যন্ত্রাংশ (হাকিম) গাড়ির যন্ত্রাংশ কিছু কাছাকাছি

প্রধান ল্যান্ডমার্ক থেকে দূরত্ব

রেটিং

4/5

যোগাযোগ

জানুন

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

যোগাযোগের নম্বরটি কী?

যোগাযোগের নম্বর 96597529005 হয়

রেটিং কি?

রেটিং 4 5 টি তারার বাইরে রেটিং

যেখানে অবস্থিত?

70030 মধ্যে অবস্থিত.

কি ?

ইহা একটি গাড়ির যন্ত্রাংশ ভিতরে কুয়েত

কোন এলাকার পিনকোড কী অবস্থিত?

এর পিনকোড 70030 হয় 70030

একটি পর্যালোচনা লিখুন

মানুষ আরও যা খোঁজে